শব্দরোধী প্লাস্টিক পেষণকারী রক্ষণাবেক্ষণ

- 2021-09-23-

রক্ষণাবেক্ষণশব্দরোধী প্লাস্টিক পেষণকারী
1. প্লাস্টিক পেষণকারী একটি বায়ুচলাচল অবস্থানে স্থাপন করা উচিত যাতে মোটরের কার্যকারী তাপ নষ্ট হয়ে যায় এবং এর জীবনকাল দীর্ঘায়িত হয়।
2. বিয়ারিংগুলির মধ্যে তৈলাক্ততা নিশ্চিত করতে বিয়ারিংগুলিতে নিয়মিত তৈলাক্তকরণ তেল যোগ করা উচিত।
3. নিয়মিত কাটার স্ক্রু পরীক্ষা করুন। নতুন ব্যবহার করার পরশব্দরোধী প্লাস্টিক পেষণকারী1 ঘন্টার জন্য, ব্লেড এবং ছুরি ধারকের মধ্যে ফিক্সেশনকে শক্তিশালী করার জন্য অস্থাবর ছুরি এবং স্থির ছুরির স্ক্রুগুলিকে সরঞ্জাম দিয়ে শক্ত করুন।
4. কাটিং টুলের তীক্ষ্ণতা নিশ্চিত করার জন্য, ব্লান্ট ব্লেড দ্বারা সৃষ্ট অন্যান্য অংশের অপ্রয়োজনীয় ক্ষতি কমাতে এবং এর তীক্ষ্ণতা নিশ্চিত করার জন্য সরঞ্জামটিকে ঘন ঘন পরীক্ষা করা উচিত।
5. ছুরি পরিবর্তন করার সময়, চলমান ছুরি এবং স্থির ছুরির মধ্যে ব্যবধান: 20HP এর উপরে ক্রাশারগুলির জন্য 0.8mm ভাল এবং 20HP এর নীচের ক্রাশারগুলির জন্য 0.5mm ভাল৷ পুনর্ব্যবহৃত উপাদান যত পাতলা হবে, ব্যবধান তত বেশি সঠিকভাবে সামঞ্জস্য করা যাবে।
6. দ্বিতীয়বার শুরু করার আগে, শুরুর প্রতিরোধ কমাতে মেশিন রুমের অবশিষ্ট স্ক্র্যাপগুলি সরানো উচিত। জড়তা কভার এবং পুলি কভার নিয়মিত খোলা উচিত, এবং ফ্ল্যাঞ্জের নীচে ছাই আউটলেট পরিষ্কার করা উচিত। পাউডার থেকে নিঃসৃত হয়শব্দরোধী প্লাস্টিক পেষণকারীচেম্বার আবর্তিত খাদ ভারবহন.
7. মেশিন ভাল গ্রাউন্ডেড করা উচিত.
8. নিয়মিত চেক করুন এর বেল্ট আছে কিনাশব্দরোধী প্লাস্টিক পেষণকারীএটি শিথিল, এবং সময়মতো এটি সামঞ্জস্য করুন।
Soundproof Plastic Crusher